Tuesday, October 25

সাকিবের দাফন সম্পন্ন, কানাইঘাট উপজেলা,পৌর ও সরকারি কলেজ ছাত্রদলের শোক




কানাইঘাট নিউজ ডেস্ক:

কানাইঘাট সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ন আহবায়ক সাকিব আহমদ শান্তর  দাফন সম্পন্ন হয়েছে । মঙ্গলবার (২৫ অক্টোবর) সকাল ১১টায় সদর ইউনিয়নের সোনাপুর জামে মসজিদ প্রাঙ্গণে জানাজার নামাজ আদায় করা হয় । জানাজা শেষে তাকে গ্রামের কবরস্থানে দাফন করা হয়।

এদিকে ছাত্রদল নেতা সাকিব আহমদ শান্তর অকাল মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন কানাইঘাট উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহবায়ক রুহুল ইসলাম,শাহ আলম পারভেজ,পৌর ছাত্রদলের সদস্য সচিব প্রিন্স সুহেল,সরকারি কলেজ ছাত্রদলের সদস্য সচিব জুয়েল রানা,দক্ষিণ বানীগ্রাম ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নাঈমুল ইসলাম,সদর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি সাব্বির আহমদ,সহ-সভাপতি রিয়াজ উদ্দিন,সাধারণ সম্পাদক মাছুম উদ্দিন,সাংগঠনিক সম্পাদক ইকবাল উদ্দিন,ক্রীড়া সম্পাদক জাবের আহমদ,প্রচার সম্পাদক ইয়াহইয়া,সালমান আহমদ লোকমান আহমদ,ইফজাল আহমদ,তারেক রহমান,কয়েছুর রহমান,রুহুল আমহদ,জামিল আহমদ,হাছান আহমদ প্রমুখ।

উল্লেখ্য, সাকিব আহমদ সিলেটের একটি বেসরকারি হাসপাতালে বেশ কয়েকদিন চিকিৎসাধীন অবস্থায় ছিল। সোমবার অবস্থার অবনতি হলে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। তার গ্রামের বাড়ি সদর ইউনিয়নের সোনাপুর গ্রামে।

 

 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়