Sunday, May 10

কানাইঘাটে দেড় হাজার পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক:   
সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদারের অর্থায়নে কানাইঘাট উপজেলার দেড় হাজার পরিবারে খাদ্য বিতরণ সম্পন্ন হয়েছে।
রোববার (১০ মে) দিনব্যাপী সাংসদ হাফিজ আহমদ মজুমদারের পক্ষে সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মস্তাক আহমদ পলাশসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ পৌরসভা, কানাইঘাট সদর, লক্ষীপ্রসাদ পশ্চিম ও বড়চতুল ইউনিয়নে পৃথক ভাবে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা করেন।
এর আগে উপজেলার সাতবাঁক, দিঘীরপাড়, লক্ষীপ্রসাদ পূর্ব, দক্ষিণ বাণীগ্রাম, ঝিঙ্গাবাড়ী ও রাজাগঞ্জ ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় ১৫০ প্যাকেট করে সাংসদ মজুমদারের অর্থায়নকৃত চালসহ অন্যান্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, সহ সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান ফারুক আহমদ চৌধুরী, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি চেয়ারম্যান জেমস্ লিও ফারগুসন নানকা, বড়চতুল ইউপি চেয়ারম্যান মাওলানা আবুল হোসাইন চতুলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, শাহাব উদ্দিন, দপ্তর সম্পাদক মোঃ জাকারিয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি কেএইচএম আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক খাজা শামীম আহমদ শাহীন, আওয়ামী লীগ নেতা ইকবাল হোসেন প্রমুখ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়