Wednesday, May 6

করোনা যুদ্ধে জীবন দিলেন ডিএমপির আরেক এএসআই

নিউজ ডেস্ক: 
করোনা যুদ্ধে জীবন দিলেন বাংলাদেশ পুলিশের আরও এক সদস্য। আজ বুধবার সকাল ৮টা ২০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এই নিয়ে এখন পর্যন্ত মোট মৃত্যুবরণ করেছেন মোট ছয়জন পুলিশ সদস্য।
মারা যাওয়া ওই পুলিশ সদস্যের নাম এএসআই রঘুনাথ রায়। তিনি ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) বিভাগে কর্মরত ছিলেন।

পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) মিডিয়া মো.সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘করোনা যুদ্ধে জীবন দিয়েছেন ডিএমপির পিওএম বিভাগের এএসআই রঘুনাথ রায়।’
পুলিশে সদর দপ্তর সূত্রে জানা যায়, শ্রী রঘুনাথ রায়ের (৪৮) করোনাভাইরাস ধরা পড়ার পর তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ তিনি মারা যান।
পুলিশ জানায়, জীবন উৎসর্গকারী পুলিশ শ্রী রঘুনাথ রায়ের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলায়। তিনি স্ত্রী, এক মেয়ে এবং এক ছেলেসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
পুলিশের ব্যবস্থাপনায় শ্রী রঘুনাথ রায়ের মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী তার মৃত্যু পরবর্তী আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে।
উল্লেখ্য, এ নিয়ে চলমান করোনা যুদ্ধে বাংলাদেশ পুলিশের ছয়জন গর্বিত সদস্য দেশ মাতৃকার সেবা করতে গিয়ে আত্মোৎসর্গ করলেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়