Sunday, May 3

মৃত্যুশয্যায় ঋষি কাপুরের ভাইরাল ভিডিও নিয়ে সমালোচনার ঝড়

বিনোদন ডেস্ক:
সম্প্রতি প্রয়াত হয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। এদিকে মৃত্যুশয্যায় থাকা অবস্থায় ধারণ করা এই অভিনেতার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে চলছে সমালোচনার ঝড়।
স্পটবয় ডটকম জানিয়েছে, ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে আছেন ঋষি কাপুর। তার শ্বাস নিতে কষ্ট হচ্ছিল। অন্য একটি ভিডিওতে দেখা যায়, এই অভিনেতার মরদেহের পাশে দাঁড়িয়ে পূজা করছেন তার ছেলে রণবীর কাপুর।
তবে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া এই ভিডিও নিয়ে অনেকেই আপত্তি জানিয়েছেন। কেউ কেউ মনে করছেন, একজন মুহূর্ষূ রোগীর ভিডিও প্রকাশ দুঃখজনক। হাসপাতালের বিছানায় মৃত্যু পথযাত্রী রোগীর ভিডিও ধারণ কীভাবে হলো তা নিয়ে অনেকে হাসপাতাল কর্তৃপক্ষের সমালোচনা করেছেন।
ফেডারশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িসের প্রধান উপদেষ্টা অশোক পন্ডিত ইতোমধ্যে এ বিষয়ে একটি বিবৃতি দিয়েছেন। তিনি এ ব্যাপারে কঠোর পদক্ষেপ নেওয়ার জন্য হাসপাতাল কর্তৃপক্ষের কাছে দাবি জানিয়েছেন।
পরবর্তী সময়ে হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া আমাদের এক রোগীর ভিডিও নজরে এসেছে। স্যার এইচ.এন. রিলায়েন্স হাসপাতালের রোগীদের গোপনীয়তার বিষয়টি সবসময় গুরুত্ব দেওয়া হয়। এই ধরনের ঘটনায় আমরা গভীরভাবে দুঃখ প্রকাশ করছি। হাসপাতাল কর্তৃপক্ষ এ বিষয়ে তদন্ত করবে এবং দোষীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করবে।’
দীর্ঘদিন ধরে লিউকেমিয়ায় ভুগছিলেন অভিনেতা ঋষি কাপুর। সম্প্রতি অবস্থার অবনতি হলে তাকে মুম্বাইয়ের স্যার এইচ.এন. রিলায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়। ৩০ এপ্রিল সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বরেণ্য এই অভিনেতা।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়