Thursday, April 30

কানাইঘাটে ২০৯ পরিবারে ‘প্রজন্ম প্রত্যাশা’র অর্থ সহায়তা

নিজস্ব প্রতিবেদক:   
কানাইঘাট প্রজন্ম প্রত্যাশা চতুলের উদ্যোগে এবং কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের আর্থিক সহায়তায় প্রায় ২০৯টি পরিবারে নগদ ২ লক্ষ ৩৮ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার বিকেল ৩টায় মালিগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয় ও পর্বতপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে প্রজন্ম প্রত্যাশার নেতৃবৃন্দের উপস্থিতিতে অসহায় পরিবারগুলোর মধ্যে এক হাজার থেকে দুই হাজার পর্যন্ত অনুদান প্রদান করা হয়।
প্রজন্ম প্রত্যাশার নেতৃবৃন্দ জানিয়েছেন, কানাইঘাটের বড়চতুল ইউনিয়নে ১৮১ ও জৈন্তাপুর উপজেলার দরবস্ত ও চারিকাটা ইউনিয়নের ২৮টি পরিবারে অর্থ সহায়তা প্রদান করা হয়। তারমধ্যে কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে প্রজন্ম প্রত্যাশাকে নগদ ১ লক্ষ টাকা প্রদান করেন। অবশিষ্ট ১ লক্ষ ৩৮ হাজার টাকা প্রজন্ম প্রত্যাশার পক্ষ থেকে প্রদান করা হয়েছে।
এসব অর্থ সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন, কানাইঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ও মালিগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতিফ চৌধুরী, ব্যাংকার ও সাবেক ছাত্রনেতা মো. জাকারিয়া, পর্বতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মতিন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সমাজসেবী আব্দুল মালিক, আব্দুল্লাহ, আব্দুর রহমান, ফয়জুল্লাহ, প্রজন্ম প্রত্যাশার সভাপতি মো. হারুন রশিদ, সাধারণ সম্পাদক আমিন উদ্দিন।
সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে সাংবাদিক আব্দুল্লাহ আল নোমান, এখলাছুর রহমান, আলা উদ্দিন, আল নোমান খছরু, মাহমুদুর রহমান তারেক, সোবায়েল আহমদ, ইমরুল হাসান কয়েছ, বাবুল, ইকবাল হোসেন, জুনেদুর রহমানসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুদান প্রদানকালে সংগঠনের নেতৃবৃন্দ বলেন, প্রজন্ম প্রত্যাশ্যা এলাকার আর্তসামাজিক উন্নয়নসহ বিভিন্ন দুর্যোগকালে এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে কাজ করে যাচ্ছে। করোনার এই মহা সংকটকালে সংগঠনটি এলাকায় অসহায় পরিবারের মধ্যে আর্থিক অনুদান প্রদানের জন্য নিজস্ব তহবিলের অর্থের পাশাপাশি কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের নেতৃবৃন্দ ১ লক্ষ টাকা দিয়ে সহায়তা প্রদান করায় সংগঠনের নেতৃবৃন্দের প্রতি তারা কৃতজ্ঞতা প্রকাশ করেন।
কানাইঘাট নিউজ ডটকম/৩০ এপ্রিল ২০২০    

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়