Monday, April 27

তাসকিন-সৌম্যরাও ক্রিকেট সরঞ্জামাদি নিলামে তুলবেন

কানাইঘাট নিউজ ডেস্ক:
করোনা ভাইরাসের বিপক্ষে লড়াইয়ের জন্য আর্থিক সহায়তা করতে দেশের আরও চার ক্রিকেটার তাদের পছন্দের ক্রিকেট সরঞ্জামাদি নিলামে তোলার সিদ্বান্ত নিয়েছেন। এই চার ক্রিকেটার হলেন- তাসকিন আহমেদ, সৌম্য সরকার, এনামুল হক বিজয় ও মোহাম্মদ সাইফউদ্দিন।
সম্প্রতি ‘অকশন ফর অ্যাকশন’ নামে ফেসবুক পেইজে নিজের প্রিয় ব্যাটটি নিলামে তুলেছিলেন সাকিব। সেটি ২০ লাখ টাকায় বিক্রি হয়। এবার আরও চার ক্রিকেটার নিজেদের পছন্দের ক্রিকেট সরঞ্জামাদি নিলামে তুলবেন। তবে তহবিল সংগ্রহে কোন সরঞ্জামাদিগুলো নিলামে তুলবেন, তা নিয়ে এখনো নিশ্চিত করেননি ক্রিকেটাররা।
ইংল্যান্ড বিশ্বকাপ খেলা নিজের পছন্দের ব্যাট নিলামে তুলেছিলেন সাকিব। ওই ব্যাট দিয়ে ৬০৬ রান ও এসজি ব্যাট দিয়ে ১৫ শতের বেশি রান করেছেন তিনি। এর আগে, দেশের হয়ে প্রথম ডাবল সেঞ্চুরি করা ব্যাটটি তোলার সিদ্বান্ত নেন মুশফিকুর। তবে সেটি কোন প্লাটফর্মের নিলামে তুলবেন তা এখনও সিদ্বান্ত নেননি তিনি।
মোহাম্মদ আশরাফুলও তার নিজের দু’টি ব্যাট নিলামে তোলার সিদ্বান্ত নিয়েছেন। এরমধ্যে একটি হলো, টেস্ট ক্রিকেটে তার প্রথম সেঞ্চুরি করা ব্যাটটি। সর্ব কনিষ্ট টেস্ট সেঞ্চুরিয়ান রেকর্ড গড়েছিলেন অ্যাশ। অন্যটি হলো, ২০০৫ সালে কার্ডিফে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের প্রথম জয়ে যে ব্যাট দিয়ে সেঞ্চুরি করেছিলেন আশরাফুল।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়