Monday, March 2

এনটিভি ইউরোপের কানাইঘাট প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন মাহবুবুর রশিদ

নিজস্ব প্রতিবেদক:
জনপ্রিয় বাংলা ভাষার টেলিভিশন চ্যানেল‘এনটিভি ইউরোপের সিলেট জেলার কানাইঘাট উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন তরুণ সাংবাদিক মাহবুবুর রশিদ। ২৬ জানুয়ারি ২০২০ এনটিভি ইউরোপের নিউজ বিভাগের প্রধান সামিউল ইসলাম স্বাক্ষরিত একটি ই-মেইল বার্তায় নিয়োগ পত্রটি পেয়েছেন তিনি।

রম্য লেখক মাহবুবুর রশিদ-এর জন্ম সিলেট জেলার কানাইঘাট উপজেলার ৬ নং সদর ইউনিয়নের গোসাইনপুর গ্রামে। তার পিতা কলামিষ্ট মোঃ মহিউদ্দিন কানাইঘাট উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও অবসরপ্রাপ্ত শিক্ষক এবং মাতা জাহেদা খানম শিরিন একজন গৃহিনী। তিন ভাই তিন বোনের মধ্যে মাহবুবুর রশিদ সবার বড়। ছোটবেলা থেকেই তিনি লেখালেখি শুরু করেন। ২০০৬ সালে সিলেটের প্রাচীনতম সংবাদপত্র দৈনিক যুগভেরী’র কানাইঘাট উপজেলা প্রতিনিধি হিসেবে সাংবাদিকতায় হাতেখড়ি। ২০০৯ সাল থেকে অবধি পর্যন্ত “কানাইঘাট নিউজ ডট কম” নামে একটি অনলাইন ওয়েব পোর্টালের সম্পাদকের দায়িত্বে আছেন তিনি।

এছাড়াও কানাইঘাট প্রেসক্লাবের সহ-সম্পাদক, জাতীয় দৈনিক আমার সংবাদ,দৈনিক সিলেট মিরর ও অনলাইন পোর্টাল সিলেট ভিউ টুয়েন্টিফোর ডটকম-এর কানাইঘাট উপজেলা প্রতিনিধির দায়িত্বে আছেন তিনি।

সংবাদ সংক্রান্ত যেকোনো প্রয়োজনে তার মুঠোফোনে (০১৭২৭-৬৬৭৭২০) নাম্বারে অথবা mahbuburrashid68@yahoo.com  এই ইমেইলে যোগাযোগ করার জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

কানাইঘাট নিউজ ডটকম/০২ মার্চ ২০২০

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়