Tuesday, January 14

কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দের শপথ গ্রহণ

নিজস্ব প্রতিবেদক:  
কানাইঘাট প্রেসক্লাবের নবগঠিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহণ ও প্রথম সভা মঙ্গলবার (১৪ জানুয়ারি) বিকেল ৪টায় ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। ক্লাব সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় সভার শুরুতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক সিলেট বানীর নির্বাহী সম্পাদক ও সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এমএ হান্নান।
এ সময় উপস্থিত ছিলেন, ক্লাবের সাবেক কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট প্রেসক্লাব সদস্য কাওছার আহমদ। শপথ গ্রহণ পরবর্তী ক্লাবের কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। সভায় সকল মহলের ঐকান্তিক প্রচেষ্টার মাধ্যমে প্রেসক্লাবের উন্নয়ন মূলক কার্যক্রম এগিয়ে নেওয়ার লক্ষ্যে ক্লাবের নতুন ভবনের ভিত্তি প্রস্থর অনুষ্ঠান সম্পন্ন করার জন্য সভায় বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
শপথ গ্রহণ ও কার্যনির্বাহী কমিটির সভায় উপস্থিত ছিলেন, ক্লাবের সহ সভাপতি মাস্টার এখলাছুর রহমান, আব্দুন নূর, সহ-সম্পাদক মাহবুবুর রশিদ, কোষাধ্যক্ষ মিছবাহুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহিন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, কার্যনির্বাহী কমিটির সদস্য আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, সদস্য তাওহীদুল ইসলাম।
এর পূর্বে ক্লাব নেতৃবৃন্দ বিশিষ্ট আলেমে দ্বীন কানাইঘাট দারুল উলূম মাদ্রাসার প্রতিষ্ঠাতা আল্লামা মুশাহিদ বায়মপুরী (র.) কবর জিয়ারত করেন। এ সময় মাদ্রাসার নায়েবে মুহতামিম আল্লামা আলিম উদ্দিন দূলর্ভপুরী সহ মাদ্রাসার শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়