Wednesday, January 15

কানাইঘাটে নাসির খান,ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে সবাইকে এগিয়ে আসতে হবে

নিজস্ব প্রতিবেদক:
সিলেট জেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, বর্তমান সরকার ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে অত্যন্ত আন্তরিক। আওয়ামী লীগ ধর্মীয় মূল্যবোধকে বিশ্বাস করে বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৌমী মাদ্রাসা শিক্ষাকে স্বীকৃতি সহ আলিম উলামাদের সম্মান দিয়ে আসছেন। তিনি ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে সরকারের পাশাপাশি সমাজে ভিত্তশালী ও প্রবাসী সহ সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

নাসির উদ্দিন খাঁন বুধবার বিকেল ৩টায় কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের মূলাগুল নেছারুল কোরআন হাফিজিয়া ইসলামিয়া ডাউকেরগুল মাদ্রাসার নতুন দ্বিতল ভবনের উদ্বোধন উপলক্ষ্যে ডাক্তার মরহুম আব্দুল লতিফের ছেলে অত্র মাদ্রাসার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিনের আয়োজনে মাদ্রাসা প্রাঙ্গনে সুধী সমাবেশ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মাওলানা নাঈম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজিম উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক কবির আহমদ, উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান, সহ-সভাপতি জামাল উদ্দিন, জালালাবাদ এসোশিয়নের ইতালি শাখার সভাপতি অলিউদ্দিন শামীম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফারুক আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, নাজমুল ইসলাম হারুন, সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন, জেলা পরিষদের সদস্য বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলমাছ উদ্দিন, অর্থ সম্পাদক ইউপি সদস্য তমিজ উদ্দিন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সেলিম চৌধুরী, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির সাবেক চেয়ারম্যান সমশের আলম, আহমদ সোলেমান, মূলাগুল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ফখরুদ্দিন।

উপস্থিত ছিলেন মূলাগুল আদর্শ পাথর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, জেলা স্বেচ্ছা সেবকলীগের অর্থ সম্পাদক এনামুল হক, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক জুনেদ হাসান জিবান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আহমদ প্রমুখ। 

দোয়া মাহফিল শেষে ছিন্নি বিতরন করা হয়। এদিকে বিকেল সাড়ে ৪টায় মূলাগুল বাজারে জেলা পরিষদের অর্থায়নে এবং জেলা পরিষদের ১৫ নং ওয়ার্ডের সদস্য আলমাছ উদ্দিনের সভাপতিত্বে এলাকায় দরিদ্র অসহায়দের মাঝে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন নাসির উদ্দিন খান। এর পূর্বে এলাকার উন্নয়নের লক্ষ্যে মস্তাক আহমদ পলাশ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খানকে নিয়ে সাতবাঁক ইউনিয়ন পরিষদ, ইউ/পি জামে মসজিদ ও মূলাগুল উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন। কানাইঘাটের উন্নয়নে নাসিরউদ্দিন খাঁন তার পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন সবাইকে। এ সময় তার সাথে উপজেলা আওয়ামীলীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ সহ যুবলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের বেশ কিছু নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়