Friday, June 14

ক্র্যাচে ভর দিয়ে আবারও থানায় নেইমার

স্পোর্টস ডেস্ক::

সাতদিনের মাথায় আবারও থানায় উপস্থিত হতে হলো নেইমারকে। 

গেল ৭ মে ছিল নেইমারের হাজিরার দিন। সেদিন হুইল চেয়ারে চেপে থানায় উপস্থিত হয়েছিলেন ব্রাজিলিয়ান এই তারকা। ধর্ষণের অভিযোগে গেল সপ্তাহে থানায় হাজিরা দেয়ার পর আজ  আবার সেই মামলায় তাকে টানা ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেছে ব্রাজিল পুলিশ।
১৩ জুন, বৃহস্পতিবার ব্রাজিলের স্থানীয় সময় বিকেল ৪টায় খুঁড়িয়ে খুঁড়িয়ে থানায় প্রবেশ করেন এই ফুটবল লিজেন্ড। জিজ্ঞাসাবাদ শেষ হলে রাত ৯টার পর থানা থেকে বের হন প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) এই ব্রাজিলিয়ান তারকা।
তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, ‘আজ নয়তো কাল, সত্য একদিন বের হবেই!’
গেল ১ জুন নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন এক তরুণী। তার ভাষ্যমতে, সামাজিক যোগাযোগের মাধ্যমে খুদে বার্তা আদান-প্রদানের পর ফ্রান্সে নেইমারের সঙ্গে সাক্ষাৎ হয়। গাল্লো নামে পিএসজি তারকার এক প্রতিনিধি তাকে প্যারিসে আসার টিকিট কিনে দেন এবং হোটেলে থাকার ব্যবস্থাও করেন।
নাজিলা ত্রিনদাদে নামের অভিযোগকারী ওই তরুণীর ভাষ্য, নেইমার মাতাল হয়ে হোটেলে আসেন এবং তার ইচ্ছার বিরুদ্ধে যৌন সম্পর্ক স্থাপন করেন। এর প্রমাণ হিসেবে একটি ভিডিও প্রকাশ করেন ব্রাজিলের ওই তরুণী। 
এর জবাবে পাল্টা ভিডিও বানিয়ে পোস্ট করেন নেইমার। এটি দেখে তার বিরুদ্ধে মামলা ঠুকে দেয় ব্রাজিলিয়ান পুলিশ। তাদের অভিযোগ, এই ভিডিও বানিয়ে বাদীর গোপনীয়তা লঙ্ঘন করেছেন নেইমার।
এর আগে সাও পাওলোতে নেইমারের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন নাজিলা ত্রিনদাদ। এর কিছুদিন পর অনুশীলন মাঠে এসে নেইমারের হাতে আদালতের সমন ধরিয়ে দেয় পুলিশ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়