Monday, June 3

ঢাকাই ছবিতে কলকাতার ঐন্দ্রিলা

বিনোদিন ডেস্ক:
মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু হলেও কলকাতার অভিনেত্রী ঐন্দ্রিলা বোস পরিচিতি পান স্টার জলসার 'স্বপ্ন উড়ান' সিরিয়াল দিয়ে। পি সি চন্দ্র জুয়েলার্সের গোল্ডলাইট ডিভা পেজেন্ট-এ প্রথম রানার আপ হওয়ার পর ভারতীয় সিরিয়ালে কাজ শুরু করেন। এখন পর্যন্ত কাজ করেছেন বেশ কিছু সিরিয়ালে।
এবার ঢাকাই ছবিতে দেখা যাবে কলকাতার এই অভিনেত্রীকে। সিনেমার নাম 'তুই আমার জান'। ছবিটি পরিচালনা করবেন রকিবুল আলম রাকিব। আর এই ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে আগমন ঘটতে যাচ্ছে দুই নবাগতের। নাহিদ ইরফান ও কলকাতার ঐন্দ্রিলা। নতুন এই ছবিটে জুটি বাঁধতে যাচ্ছেন তারা।
নির্মাতা বলেন, 'তুই আমার জান' রোমান্টিক-অ্যাকশন ও পারিবারিক ঘরানার ছবি। ছবিটির জন্য আমি নতুন কাউকে খুঁজছিলাম যে চরিত্রটি মানিয়ে নিতে পারবে। তাই ছবির জন্য একদম নতুন জুটি হিসেবে নবাগত নাহিদ ইরফান ও ওপার বাংলার ঐন্দ্রিলাকে নিয়েছি। দর্শকের হৃদয় ছুঁয়ে যাওয়ার মতন একটি ছবি হবে আশা করি।
চলতি মাসের ২০ তারিখ থেকে ছবিটির শুটিং শুরু হবে খাগড়াছড়িতে। এই ছবিতে আরও অভিনয় করছেন আমান রেজা, সাদেক বাচ্চু, শিবাশানু, খালেদা আক্তার কল্পনা প্রমুখ। ছবিটি প্রযোজনা করছেন মোহাম্মদ মিঠু সিকদার এবং পরিবেশনা করছেন টুঙ্গিপাড়া চলচ্চিত্র।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়