Sunday, June 23

কানাইঘাটে প্রেমিকের হাত ধরে পালালো গৃহবধূ কমলা

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাটে পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়েছে তিন সন্তানের জননী উপজেলার দর্পনগর পশ্চিম গ্রামের দিনমজুর আছার উদ্দিনের স্ত্রী শাকিরা বেগম কমলা (৩২)।

দিনমজুর আছার উদ্দিন কান্নাজড়িত কন্ঠে বলেন, প্রায় ৮ বছর পূর্বে প্রথম স্ত্রীর কোন সন্তান না থাকায় তার অনুমতিক্রমে কানাইঘাট উপজেলার নিজ দলইকান্দি গ্রামের মৃত সামছুল হকের মেয়ে শাকিরা বেগম এর প্রথম স্বামীর ৩ সন্তানকে পিতার পরিচয় দিয়ে দ্বিতীয় বিবাহ করেন। কিন্তু পরকীয়া সম্পর্কের কারণে গত ৭ জুন সন্ধ্যার দিকে স্বামী আছার উদ্দিনের সড়কের বাজারস্থ বাসা থেকে জমি বিক্রির প্রায় লক্ষাধিক টাকা, কাপড়-চোপড়, এন্ড্রয়েট মোবাইল সেট সহ দুই সন্তানকে সাথে নিয়ে পরকীয়া প্রেমিক জকিগঞ্জ উপজেলার মানিকপুর গ্রামের মৃত আব্দুল বারির পুত্র আব্দুল ওয়াহিদ  (৩৫) এর হাত ধরে পালিয়ে যায় স্ত্রী শাকিরা বেগম কমলা। আছার উদ্দিনের সঞ্চিত অর্থ সহ সবকিছু নিয়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে ২য় স্ত্রী কমলা বেগম পালিয়ে যাওয়ায় টাকা পয়সা হারিয়ে বর্তমানে দিশেহারা হয়ে পড়েছেন। 

এ ঘটনায় আছার উদ্দিন বাদী হয়ে কানাইঘাট থানায় স্ত্রী কমলা বেগম তার পরকীয়া প্রেমিক আব্দুল ওয়াহিদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। আছার উদ্দিন আরো বলেন, আমার সাজানো সংসার নষ্ট করে দিয়েছে কমলা, সে আমার টাকা পয়সা সহ সবকিছু নিয়ে পালিয়ে গেছে। এ ধরণের দুষ্ট নারীর উপযুক্ত শাস্তি ও তার টাকা পয়সা ফিরে পেতে প্রশাসন সহ সকলের সহযোগিতা কামনা করেছেন।

কানাইঘাট নিউজ ডটকম/২৩জুন ২০১৯

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক