Thursday, May 2

কানাইঘাট ছোটদেশ উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করলেন ডা.হারুনুর রশীদ


নিজস্ব প্রতিবেদক: বর্ণিল আয়োজনে ঐতিহ্যবাহী কানাইঘাট ছোটদেশ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠান বৃহস্পতিবার সকাল ১১টায় বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয়।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি সদর ইউপি চেয়ারম্যান মামুন রশীদের সভাপতিত্বে বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল কাদিরের সঞ্চালনায় পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন স্কুলের সহকারী শিক্ষক আব্দুছ সাত্তার।
 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুস।
বার্ষিক ক্রীড়া ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে                                                                           উপস্থিত ছিলেন, কানাইঘাটের কৃতি সন্তান মনোরোগ বিশেষজ্ঞ ঢাকা ডেল্টা মেডিকেল কলেজ ও হাসপাতালের সহযোগী অধ্যাপক ডা. হারুনুর রশীদ।

 

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন,অ্যাডভোকেট সেলিম আহমদ, অধ্যাপক ডা. হারুনুর রশীদের সহধর্মীনি রাহিমা সুলতানা ইয়াসমিন,স্কুল ম্যানেজিং কমিটির সদস্য বীমা ব্যক্তিত্ব অ্যাডভোকেট আব্দুল হাই,মো: তাহির,স্কুল ম্যানেজিং কমিটির সদস্য দয়ামীর ডিগ্রি কলেজের প্রভাষক আফসার উদ্দিন আহমদ চৌধূরী,স্কুল ম্যানেজিং কমিটির সাবেক সদস্য ডা: ইয়াকুব।
  
অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের পক্ষে থেকে বক্তব্য রাখেন, ১০ শ্রেণির ছাত্রী ছামিরা বেগম ও বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আহমেদুল কবির মান্না।

প্রধান অতিথি'র বক্তব্যে ডা. হারুনুর রশীদ বলেন,আমার পিতা আন্তর্জাতিকভাবে গোল্ড মেডেল প্রাপ্ত ডা.মো. তাহির। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ছিলেন। আজও তিনি চিকিৎসা সেবার মাধ্যমে মানবতার কল্যাণ করে যাচ্ছেন। জন্মভূমি ছোটদেশ এলাকায় একটি মানসম্পন্ন হাসপাতাল গড়তে তিনি উদ্যোগ গ্রহণ করেছেন। আমি যেন সেই উদ্যোগ বাস্তবায়ন করতে পারি, এজন্য

আপনাদের সহযোগিতা কামনা করছি। তিনি আরো বলেন, ছোটদেশ এলাকার ঐতিহ্যকে আমাদের সবাইকে ধরে রাখতে হবে। ঐতিহ্যবাহী এ-বিদ্যালয় থেকে লেখাপড়া করে অনেকে  দেশের বিভিন্ন ক্ষেত্রে সেরা ব্যক্তিত্ব হয়েছেন। এ প্রতিষ্ঠানের সুণাম ধরে রাখতে তিনি শিক্ষার্থীদের লেখাপড়া, খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে আরো সক্রীয় হওয়ার আহবান জানান।
 

স্কুল কর্তৃপক্ষের আহবানে তিনি আজীবন দাতা সদস্য পদ গ্রহণ করেন এবং স্কুলের সার্বিক উন্নয়নে তিনি কাজ করে যাবেন বলে ঘোষণা দেন।
অনুষ্ঠান শেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ী                                                                                                                                                                                              

শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। 


কানাইঘাট নিউজ ডটকম/০২ মে ২০১৯ ইং




শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়