Saturday, May 25

নামাজ পড়ে বাড়ি ফেরা হলো না তানিমের

নিউজ ডেস্ক: শরীয়তপুরের নড়িয়া উপজেলার চেরাগ আলী বেপারীকান্দী এলাকায় অটোরিকশার সঙ্গে সংঘর্ষে তানিম মৃধা (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (২৪ মে) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার মোক্তারেরচর ইউনিয়নের চেরাগ আলী বেপারীকান্দী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

তানিম মৃধা উপজেলার মোক্তারেরচর ইউনিয়নের ঈশ্বরকাঠি গ্রামের সামসুদ্দিন মৃধার ছেলে। তিনি নড়িয়া বাজারের ইবনেসিনা মেডিকেল হল ফার্মেসির কর্মচারি ছিলেন।


পুলিশ, পরিবার ও ইবনেসিনা মেডিকেল হলের স্বত্তাধিকারী এমএ আজিজ মুন্সী বলেন, তিন বছর যাবত নড়িয়া বাজারের ইবনেসিনা মেডিকেল হল ফার্মেসিতে কর্মচারী হিসেবে কাজ করছেন তানিম। প্রতিদিনের মতো শুকবার রাতে ফার্মেসি বন্ধ করে মসজিদে নামাজ পড়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। নড়িয়া-জাজিরার চেরাগআলী বেপারীকান্দি এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা অটোরিকশার সঙ্গে মটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে সড়কে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মঞ্জুরুল হক আকন্দ জানান, অটোরিকশার চালক পলাতক রয়েছেন। নিহতের সুরতহালের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়