Monday, May 20

ড. মাহফুজুর রহমান যে ১০ গান দিয়ে এবারের ঈদ মাতাবেন

নিউজ ডেস্ক:

এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। গানের প্রতি তার দুর্বলতা ছিলো সবসময়ই। এ কথা বিভিন্ন সাক্ষাৎকারেও জানিয়েছেন তিনি। আর তাই ২০১৭ সালে কোরবানি ঈদে প্রথম গান নিয়ে হাজির হয়েছিলেন। 

গেল দুই বছরে গানের আঙিনায় সবচেয়ে আলোচিত নাম ড. মাহফুজুর রহমান। তার দাবি, কেউ কেউ সমালোচনা করলেও তার অনেক ভক্তও গড়ে উঠেছে। যারা অপেক্ষায় থাকেন মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠানের জন্য।
তাদের জন্য সুখবর নিয়ে ফিরছেন ড. মাহফুজুর রহমান। আসছে রোজা ঈদেও একক সংগীতানুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন এই চ্যানেল মালিক ও গায়ক। তারই মালিকানাধীন চ্যানেল এটিএন বাংলায় প্রচারিত হবে অুনষ্ঠানটি। 
এবার তিনি ১০টি গান গাইবেন ‘মন থেকে রইলো শুভ কামনা’ নামের একক সংগীতানুষ্ঠানে। গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন প্রদীপ সাহা, শেখ রেজা শানু, মোহাম্ম ইকবাল হোসেন, নাজমা মোহাম্মদ এবং রাজেশ ঘোষ।
মাহফুজুর রহমানের গাওয়া গানগুলো হলো- ভুলে গেলে তুমি, মনের কারাগারে, শত চেষ্টাতেও, যে ক্ষতি, দেখছি যতই, আমার পৃথিবী, ফিরে এসো, চাঁদ মুখ, কোথায় হারালে এবং তুমি এক পা বাড়ালে।
এটিএন বাংলা সূত্র জানিয়েছে, ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান ‘মন থেকে রইলো শুভ কামনা’ ঈদের তৃতীয় দিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়