Sunday, March 31

কানাইঘাট হাসপাতালের সাবেক ইউএইচএফপিও'র চিঠির জবাব দিলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী



কানাইঘাট নিউজ ডেস্কঃ
কানাইঘাট উপজেলা হাসপাতালের সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বর্তমানে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (ইউএইচএফপিও) ডা. সাঈদ এনাম ওয়ালিদ নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দুটি মসজিদের হামলার পর নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকে মেইল পাঠান।
ডা. সাঈদ এনামের দেয়া ওই ইমেইলের পাঁচ দিন পর এর জবাব দিয়েছেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী।
এ নিয়ে ডা. সাঈদ এনাম বলেন, জাসিন্ডা আরডার্ন আমার সেই মেইলের জবাব দিয়ে ধন্যবাদ দিলেন। সরাসরি প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ধন্যবাদ ও মতামত জানানো হয়। আমার মতো একজন ব্যক্তির মেইলের জবাব দিয়ে তিনি আবারো প্রমাণ করলেন, তিনি সত্যিই একজন মহানুভব নেতা।
তিনি জানান, নিউজিল্যান্ড প্রধানমন্ত্রীর পক্ষে তার কার্যালয়ের একান্ত সচিব ডায়না অকেবা তাকে মেইলটি প্রেরণ করেন।
নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী যা বলেছেন তা হলো-
ধন্যবাদ তোমাকে মেইলের জন্য, নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী এমন সময়ে হাজারো মানুষের সমর্থন সাহসে আর পাশে পেয়ে অনুপ্রাণিত।
নিউজিল্যান্ড প্রধানমন্ত্রী বলেন, ‘এখন আমার সব ধ্যান তাদের ঘিরে যারা এই ঘটনায় অবর্ণনীয় দুঃখ-কষ্টের মধ্যে রয়েছেন। সমগ্র নিউজিল্যান্ডবাসীর মতো আমিও আমার হৃদয়ের সব ভালোবাসা দিয়ে ক্ষতিগ্রস্ত মুসলমান সম্প্রদায়ের পাশে রয়েছি। এবং আমি এও বলছি, আমি তাদের পাশে আছি।
‘আমার সব চিন্তা ভালোবাসা তাদের ঘিরেই যারা এ ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছেন এবং তাদের প্রতি আমার এ ভালোবাসা, সহযোগিতা, সহমর্মিতা থাকবে আজীবন।’
নিউজিল্যান্ডের জন্য এটা এখন বিষাদময় সময়। এমন পরিস্থিতির সম্মুখে আমরা কখনও মুখোমুখি হয়নি, কিন্তু এমন মুহূর্তে দেশ ও দেশের বাইরে সবার সহমর্মিতা ভালোবাসা পেয়ে আমার মনে হচ্ছে আমরা সবাই এক। সব শক্তি নিয়ে আমাদের সবাইকে এগিয়ে যেতে হবে। আপনাকে আবারও ধন্যবাদ পাশে থাকার জন্য।
কানাইঘাট নিউজ ডটকম/৩১মার্চ ২০১৯ ইং


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়