Friday, February 9

'দীপিকার নাক কাটার হুমকি শুনে টগবগ করে ফুটছিলাম'

1518178662.jpg


কানাইঘাট নিউজ ডেস্ক :
সঞ্জয় লীলা বনশালী পরিচালিত ‘পদ্মাবত’ ছবি মুক্তির বিরুদ্ধে বিক্ষোভ-প্রতিবাদ নতুন মাত্রা পেয়েছিল। এ ছবির মূল চরিত্রের ভূমিকায় অভিনয় করা দীপিকা পাড়ুকোনের নাক কেটে দেওয়ার হুমকি দিয়েছিল রাজপুত করণী সেনা।

এমন হুমকিকে দীপিকা কোনও গুরুত্ব না দিলেও ভীষণই রেগে গিয়েছিলেন ছবির খলনায়কের আলাউদ্দিন খিলজির ভূমিকায় অভিনয় করা রণবীর সিং।

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর সিং বলেন, আমার প্রচণ্ড রাগ হয়েছিল। এটা নিয়ে কোনও সন্দেহ ছিল না। অনেক কিছু বলতে চেয়েছিলাম। ভেতরে টগবগ করে ফুটছিলাম। কিন্তু, আমাকে মুখ না খুলতে কড়া নির্দেশ দেওয়া হয়েছিল। আমাকে তা মানতে হয়েছিল। কারণ, ঝামেলার সামনে আমি ছিলাম না।

রণবীর এও বলেন, ছবির প্রযোজক ও নির্মাতারা তাকে স্পষ্টভাবে জানিয়ে দিয়েছিলেন, তিনি কিছু বললে, পরিস্থিতি আরও জটিল আকার ধারণ করবে। তিনি বলেন, আমি কারও জীবন আরও জটিল করতে চাই না। শুধু ছবিতে অভিনয় করতে চাই ও তার মুক্তি দেখতে চাই। ওরা যদি এটাই চায়, তাহলে তাই হবে। উল্টে নিজের রাগকে অভিনয়ের মাধ্যমে প্রকাশ করার সিদ্ধান্ত নেন রণবীর।

রণবীর যোগ করেন, শুধু দীপিকা নন, ছবির শ্যুটিংয়ের সময় জয়পুরে বনশালীর ওপর হামলা নিয়েও তার প্রচণ্ড রাগ হয়েছিল।

এ নায়ক বলেন, এটা অত্যন্ত বিরক্তিকর। যখন আমার সামনে ঘটনা ঘটল, ভীষণই রাগ হয়েছিল। আমার মধ্যে একটা ঘূর্ণিঝড় তৈরি হয়েছিল। আশেপাশের মানুষজন আমাকে শান্ত করেন। কিন্তু, এখন সব অতীত। ছবিটি বিপুল সাফল্য পেয়েছে।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক