Monday, May 15

কানাইঘাট প্রেসক্লাবের নয়া কমিটিকে উপজেলা জাপার অভিনন্দন


নিজস্ব প্রতিবেদক :

ঐতিহ্যবাহী নবনির্বাচিত কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দকে কানাইঘাটের রাজনৈতিক মহল, জনপ্রতিনিধি, পেশাজীবি সংগঠন, সূধীজনদের পক্ষ থেকে অভিনন্দন বার্তা অব্যাহত রয়েছে। এদিকে নবনির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা জাতীয় পার্টি ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

এক অভিনন্দন বার্তায় উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক অবসরপ্রাপ্ত সার্জেন্ট আলা-উদ্দিন মামুন, সদস্য সচিব বিশিষ্ট ব্যবসায়ী কামরুজ্জামান কাজল, পৌর জাতীয়পার্টির আহ্বায়ক নাজিম উদ্দিন ঠিকাদার, সদস্য সচিব যুবেল আমিন, পৌর যুবসংহতির আহ্বায়ক ইসলাম উদ্দিন, সদস্য সচিব কামরুজ্জামান বাহার, উপজেলা শ্রমিক পার্টির সভাপতি তিতর আহমদসহ বিভিন্ন ইউনিট জাতীয় পার্টি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 

অভিনন্দন বার্তায় জাতীয় পার্টির নেতৃবৃন্দ বলেন, জাপা সব-সময় সংবাদপত্রের স্বাধীনতাকে বিশ্বাস করে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বাংলাদেশের ৯ বছরের সফল রাষ্ট্রনায়ক পল্লীবন্ধু প্রয়াত হোসাইন মোহাম্মদ এরশাদ এর শাসনামলে সংবাদপত্র ও সাংবাদিকদের পুর্ণ স্বাধীনতা ছিল এবং দলগত ভাবে এখনও জাতীয়পার্টির সেই অবস্থান রয়েছে। 

জাতীয় পার্টি সব-সময় মফস্বলের গণমাধ্যমকর্মী ও সাংবাদিকদের প্রতিষ্ঠানগুলোকে সহযোগিতা করে যাচ্ছে। তৃণমূল পর্যায়ের গণমাধ্যমকর্মীদের নিয়ে ঐতিহ্যবাহী কানাইঘাট প্রেসক্লাবের নির্বাচিত কমিটি গঠন করায় জাপার পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়। সেই সাথে নির্বাচিত প্রেসক্লাব কমিটির নেতৃবৃন্দকে জাপার পক্ষ থেকে সব-সময় সহযোগিতা ও ক্লাবের উন্নয়নে পাশে থাকবেন বলে জানান। 


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়