Saturday, May 13

কানাইঘাটে ১৯২ বোতল ভারতীয় মদসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার


নিজস্ব প্রতিবেদক :

সিলেটের কানাইঘাট থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে কুখ্যাত মাদক ব্যবসায়ী করিম উদ্দিন (২৩)কে একটি অটোরিক্সা সিএনজি গাড়ী সহ ১৯২ বোতল ভারতীয় অফিসার্স চয়েস মদ সহ গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। 

থানার প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় শুক্রবার(১২ মে) বিকেল অনুমান সাড়ে ৩টার দিকে উপজেলার দিঘীরপাড় পূর্ব ইউনিয়নের দর্পনগর পূর্ব গ্রামের মনাই মিয়া শাহ মাজারের পাশ থেকে ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা ১৯২ বোতল অফিসার্স চয়েস মদ সহ স্থানীয় নারাইনপুর গ্রামের মৃত শামীম আহমদের ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী করিম উদ্দিনকে গ্রেফতার করে থানা পুলিশ। 

থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ জানিয়েছেন গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী করিম উদ্দিন সিএনজি গাড়ী নিয়ে জব্দকৃত মাদক বিক্রির উদ্দেশ্যে জকিগঞ্জ উপজেলার কালিগঞ্জ বাজার এলাকায় নিয়ে যাওয়ার সময় তাহাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। 

ধৃত করিম উদ্দিনের বিরুদ্ধে কানাইঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। সিলেট জেলার বিজ্ঞ পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন স্যারের দিক নির্দেশনায় নিয়মিত ভাবে থানা পুলিশ অপরাধ দমন, ওয়ারেন্ট, পলাতক আসামীদের গ্রেফতার ও মাদকদ্রব্য নিয়ন্ত্রনে কাজ করে যাচ্ছে বলে থানার ওসি গোলাম দস্তগীর আহমেদ জানিয়েছেন।  


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়