Friday, September 9

কানাইঘাটে ত্রিপল ও জেরিকেন বিতরণ করলেন মস্তাক আহমদ পলাশ


কানাইঘাট নিউজ ডেস্ক :;

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র ব্যবস্থাপনা পরিষদের সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ কানাইঘাটে এবার ত্রিপল ও পানি রাখার জেরিকেন বিতরণ করেছেন। 

আজ শুক্রবার বিকাল ৪টায় উপজেলার সাতবাঁক ইউপি কমপ্লেক্স হল রুমে তিনি এসব সামগ্রী বিতরণ করেন। এসময় উপজেলার বিভিন্ন মসজিদ, মাদ্রাসা ও মন্দির পরিচালনা কমিটির নেতৃবৃন্দের হাতে ত্রিপল আর বর্ন্যায় ক্ষতিগ্রস্থদের হাতে পানি রাখার জন্য জেরিকেন তুলে দেন। 

পাশাপাশি বিভিন্ন কাচাঁ বাজার ব্যবসায়ীদের মাঝে ত্রিপল বিতরণ করা হয়। জেরিকেন ও ত্রিপল বিতরণের পুর্বে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এতে স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু তৈয়ব শামীমের সভাপতিত্বে ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা আবুল হারিছের পরিচালনায় মস্তাক আহমদ পলাশ ছাড়াও বক্তব্য দেন সাবেক ইউপি সদস্য মঈন উদ্দিন মনই, মাওলানা আফতাব উদ্দিন, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলিম উদ্দিন, উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি ভজন লাল দাস, ইউপি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান বুলবুল, ইউপি সদস্য হারিছ উদ্দিন নোমানী। এছাড়াও সাবেক ইউপি সদস্য আব্দুন নুর, শাব্বির আহমদ সহ অনেকেই উপস্থিত ছিলেন। এ সময় আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ বলেন, একটি পরিবারের জন্য ত্রিপল কিংবা জেরিকেন খুবই মুল্যবান দ্রব্য। বিশেষ করে পানি রাখার জেরিকেনে বহুদিন পানি সংরক্ষণ করে রাখা যায়।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়