Thursday, June 2

ছাত্রলীগকে শান্তিপূর্ণ কর্মসূচি পালনের নির্দেশ


কানাইঘাট নিউজ ডেস্ক:

ছাত্রলীগের সাংগঠনিক সভানেত্রী শেখ হাসিনা সংগঠনটিকে মানববন্ধনের মতো নিরীহ ও শান্তিপূর্ণ কর্মসূচি পালন করার নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সভা শেষে গণভবনের গেটে সাংবাদিকদের তিনি এ কথা জানান।  

ওবায়দুল কাদের বলেন, প্রত্যেকটা বিষয় আলোচনায় এসেছে। অখণ্ড মনোযোগে আমাদের সভানেত্রী শেখ হাসিনা উপদেষ্টাদের বক্তব্য শুনেছেন। ১৭ জনের মতো বক্তব্য দিয়েছেন। সভায় আগামী নির্বাচন ও ডিসেম্বরের সম্মেলন নিয়ে তারা কথা বলেছেন। বিভিন্ন উপ-কমিটিতে তারা চেয়ারম্যান হিসেবে আছেন। উপ-কমিটিগুলোকে আগামী নির্বাচনকে সামনে রেখে ও জাতীয় সম্মেলনকে সামনে রেখে সক্রিয় করতে তারা তাদের মূল্যবান পরামর্শ দিয়েছেন। 

তিনি বলেন, বিশ্বে ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে অস্থিরতা চলছে। তবে সেটার প্রভাব-প্রতিক্রিয়া অন্যান্য দেশে পড়েছে। সারাবিশ্বকে বিষয়টি ইফেক্টেড করেছে। যে কারণে আজকে আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে। সতর্ক থাকার বিষয়টি আজকের আলোচনায় খুব বেশি উচ্চারিত হয়েছে। ঐক্যবদ্ধ থাকতে হবে। ষড়যন্ত্রকে মোকাবিলা করতে হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নেত্রী ছাত্রলীগকে বলেছেন, মানববন্ধন করার জন্য। কারণ মানববন্ধন নিরীহ ও শান্তিপূর্ণ কর্মসূচি। আর কেউ যদি সহিংসতায় আসে তাহলে সেই পরিস্থিতিতে যা করণীয় সেটা আইনপ্রয়োগকারী সংস্থা ব্যবস্থা নেবে।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়