Tuesday, February 15

শপথ নিলেন কানাইঘাটের নির্বাচিত ইউপি সদস্যরা


নিজস্ব প্রতিবেদক :

পঞ্চম ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে কানাইঘাট উপজেলার ৯টি ইউনিয়ন থেকে নির্বাচিত সংরক্ষিত ও সাধারণ ওয়ার্ডের সদস্যরা শপথ গ্রহণ করেছেন। 

আজ মঙ্গলবার বিকেল ৩টায় উপজেলা পরিষদ মিলনায়তনে  শপথ গ্রহণ অনুষ্ঠানে নবনির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি। 

এ সময় উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জামাল উদ্দিন, কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান তমিজ উদ্দিন, ২নং লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি চেয়ারম্যান মাওলানা জামাল উদ্দিন, ৩নং দিঘীরপাড় ইউপি চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী, ৪নং সাতবাঁক ইউপি চেয়ারম্যান আবু তায়্যিব শামীম, ৫নং বড়চতুল ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক চৌধুরী, ৬নং কানাইঘাট সদর ইউপি চেয়ারম্যান প্রভাষক আফসার উদ্দিন আহমদ চৌধুরী, ৭নং দক্ষিণ বানীগ্রাম ইউপি চেয়ারম্যান মাস্টার লোকমান উদ্দিন, ৮নং ঝিঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান মাস্টার আবু বক্কর, ৯নং রাজাগঞ্জ ইউপি চেয়ারম্যান মাওলানা সামছুল ইসলাম। উপজেলার ৯টি ইউনিয়নে সাধারন ওয়ার্ড থেকে নির্বাচিত ৮৯ জন এবং সংরক্ষিত মহিলা ওয়ার্ড থেকে নির্বাচিত ২৭ জন মহিলা সদস্যা শপথ নিলেও লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের ৩নং ওয়ার্ড থেকে নির্বাচিত ইউপি সদস্য নাজিম উদ্দিন মামলা জনিত কারনে জেল হাজতে থাকায় তিনি শপথ নিতে পারেননি। 

অপরদিকে গত ৭ ফেব্রুয়ারি দিঘীরপাড় ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পুরুষ সদস্য ভোটের পুনঃ নির্বাচন হওয়ার কারনে বিজয়ী ইউপি সদস্য নাজিম উদ্দিন গেজেট ভূক্ত না হওয়ায় তিনি শপথ গ্রহণ করতে পারেননি। পরবর্তীতে তাদের শপথ গ্রহণ করা হবে বলে জানা গেছে। শপথ গ্রহন অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আব্দুল মোমিন চৌধুরী ও নির্বাহী কর্মকর্তা সুমন্ত ব্যানার্জি নিবার্চিত ইউপি সদস্য/সদস্যাদের নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানিয়ে বলেন আপনাদের মাধ্যমে স্থানীয় সরকারের সকল উন্নয়ন মূলক কর্মকান্ড বাস্তবায়ন হবে। তাই সততা, আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের মাধ্যমে কানাইঘাট উপজেলাকে একটি সমৃদ্ধ জনপদে পরিনত করতে আপনাদের গুরু দায়িত্ব পালন করতে হবে।

 শপথ গ্রহণ অনুষ্ঠানে নির্বাচিত ইউপি সদস্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন এবাদুর রহমান, মাওলানা আব্দুর রাজ্জাক, আব্দুন নূর, মহিলা ইউপি সদস্যা রুবি রানী চন্দ।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়