Wednesday, September 30

ব্লাড টিউমারে আক্রান্ত মান্নার চিকিৎসায় সাহায্যের হাত বাড়ালেন কমিউনিটি নেতা নিজাম


নিজস্ব প্রতিবেদক:    কানাইঘাট সদর ইউনিয়নের ছোটদেশ নয়াফৌদ গ্রামের দরিদ্র দিনমজুর হাবিবুর রহমানের পুত্র নবম শ্রেণির মেধাবী শিক্ষার্থী ব্লাড টিউমারে আক্রান্ত মান্না আহমদের চিকিৎসার সাহায্যার্থে এগিয়ে এসেছেন যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা কৃষিবিদ নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী। 
কয়েকদিন পূর্বে ব্লাড টিউমারে আক্রান্ত ছোটদেশ সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মান্না আহমদের অপারেশনের জন্য লক্ষাধিক টাকা প্রয়োজন, তার চিকিৎসার জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কানাইঘাট প্রেসক্লাব নেতৃবৃন্দ একটি ভিডিও পোস্ট করেন। 

ভিটিওটি দেখে তার অপারেশনের জন্য সাহায্যের হাত প্রসারিত করেন কানাইঘাটের সন্তান ছোটদেশ গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী। 

তিনি মান্না আহমদের ব্লাড টিউমার অপারেশনের জন্য তার ব্যক্তিগত পক্ষ থেকে ১০ হাজার টাকা অনুদান প্রদান করেন। 

আজ বুধবার বিকেল ৩টায় কানাইঘাট ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের কার্যালয়ে ব্লাড টিউমারে আক্রান্ত মান্না আহমদ ও তার পিতা হাবিবুর রহমানের হাতে সাহায্যের অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন, ন্যাশনাল লাইফের কানাইঘাট জোনাল ইনচার্জ সমাজসেবী আব্দুল হাই, নিজাম উদ্দিন আহমেদ চৌধুরীর ছোট ভাই উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক প্রভাষক আফসার উদ্দিন  আহমেদ চৌধুরী, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সহ সম্পাদক মাহবুবুর রশিদ, সাবেক ছাত্রনেতা আসাদ উদ্দিন, সাংবাদিক শাহীন আহমদ, সুজন চন্দ অনুপ, উপজেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর কবির, সদর ইউপি যুবলীগের আহ্বায়ক জালাল আহমদ, ছাত্রলীগ নেতা এম. আফতাব উদ্দিন সহ আরো অনেকে। 

এ সময় উপস্থিত সবাই বলেন, মেধাবী শিক্ষার্থী ব্লাড টিউমারে আক্রান্ত মান্নার দ্রুত অপারেশনের জন্য ডাক্তাররা বলেছেন। কিন্তু তার অপারেশনের জন্য প্রায় লক্ষাধিক টাকা প্রয়োজন, ইরাম ট্রেডিং এর সত্ত্বাধিকারী এনামুল হক সহ কয়েকজন মান্নার চিকিৎসার জন্য কিছু অর্থ দিয়েছেন। এলাকার যে কোন প্রাকৃতিক দুর্যোগ সহ বিভিন্ন সময়ে অসহায়দের যুক্তরাজ্য প্রবাসী কানাইঘাট ওয়েল ফেয়ার এসোসিয়েশন ইউকের সাবেক সভাপতি নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সহযোগিতা করে থাকেন। মান্না আহমদের চিকিৎসার জন্য তিনি ১০ হাজার টাকা অনুদান প্রদান করায় তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সবাই তার মতো সমাজের বিত্তবান ও প্রবাসী সংগঠনগুলো মান্নার চিকিৎসার জন্য সহযোগিতার হাত প্রসারিত করে দ্রুত সে যেনো স্বাভাবিক জীবনে ফিরে আসে এজন্য সহযোগিতার প্রসারিত করার আহ্বান জানানো হয়।


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়