Tuesday, September 17

কানাইঘাটে মোটরসাইকেল সহ চোর আটক


নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাটে মোটর সাইকেল চোর চক্রকে গ্রেফতার করতে মাঠে নেমেছে থানা পুলিশ।
সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ   উদ্দিন   পিপিএম   এর   নির্দেশনায়   মোটরসাইকেল   চুরির   সাথে   জড়িত সিন্ডিকেট চক্রকে আটক করতে কানাইঘাট থানা পুলিশ মাঠে নেমেছে।
পূর্বে বেশ কয়েকটি মোটর সাইকেল চুরি হলেও একটিও উদ্ধার কিংবা চোর চক্রের সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।
কানাইঘাট থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম যোগদানের পর থেকে এই চক্রকে গ্রেফতার   করতে   নানা   ধরনের   তৎপরতা   শুরু   করেন।  
গত   ২   সেপ্টেম্বর   ভোর   রাতে কানাইঘাট   লক্ষীপ্রসাদ   পূর্ব   ইউনিয়নের বাখালছড়া   গ্রামের বীরমুক্তিযোদ্দা সিরাজ উদ্দিনের ছেলে দুলাল আহমদের একটি টিভিএস মোটরসাইকেল বসতঘরের বারান্দা থেকে চুরি হয়ে যায়।
এ মোটরসাইকেল চুরির সাথে জড়িতদের আটক করতে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে।
গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার সাড়ে ১০টার দিকে সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভপুর থানার মতুরাকান্দি বাজার থেকে কানাইঘাট থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের সহায়তায় মোটরসাইকেল সহ চোর মাসুম আহমদ (২০)কে গ্রেফতার করতে সক্ষম   হয়।  
গ্রেফতারকৃত   মাসুম   কানাইঘাটের   ডাউকেরগুল   গ্রামের   গুলাল আহমদের পুত্র। মোটরসাইকেল চুরি করে সে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে চলে যায়।
থানার ওসি শামসুদ্দোহা পিপিএম জানিয়েছেন, কোন ধরনের চুরি-ডাকাতিসহ অপরাধ মূলক কর্মকান্ডের সাথে জড়িত কাউকে ছাড় দিবে না পুলিশ। যারা সমাজে  জন   নিরাপত্তার  বিঘ্ন ঘটায়  এবং আইন  শৃঙ্খলা  অবনতির  চেষ্টা করেতাদেরকে আইনের আওতায় আনা হবে।
কানাইঘাট নিউজ ডটকম/১৭ সেপ্টেম্বর ২০১৯


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়