Thursday, May 23

কানাইঘাটে নিহত মালিকের তিন শিশু কন্যার আর্তনাদ,‍‌'আব্বু গো আমরারে রাখি কই গেলায়'

মুমিন রশিদ::
আমি দেখতাম গো, আমি আবার দেখতাম? আমরারে রাখি কই গেলায়? ও আল্লাহ তুমি চাইছো না নি? এমনি করেই ফুফিয়ে ফুফিয়ে কান্না করে আতনার্দ করছিল নিহত মাইক্রো চালক আব্দুল মালিক আরিফের শিশু কন্যা ইমা (০৭)। আব্দুল মালিকের অবুজ ৩টি শিশু কন্যা ইমা (০৭), তমা (০৩) ও লিমা (৪ মাস) এর গগণ বিদারক কান্না দেখে আত্মীয় স্বজন ও আশপাশের লোকেরাও চোখের জল ধরে রাখতে পারেন নি। 

স্বামীকে হারিয়ে স্ত্রী রাখি বেগম বাকরুদ্ধ প্রায়। মাত্র ১ মাস আগে এক পুত্র সালমান আহমদ সৌদিআরবে অসুস্থ হয়ে মৃত্যুর শোক ভুলার আগেই চাকুর আঘাতে নিহত ছোট ছেলে আব্দুল মালিককে হারিয়ে পিতা জামাল উদ্দিন ও মাতা বার বার মুর্ছা যাচ্ছেন। 

গতকাল বুধবার বিকেল ৩টায় ময়না তদন্ত শেষে নিহত আব্দুল মালিকের লাশ বাড়িতে নিয়ে আসা হলে এমন হৃদয় বিদারক দৃশ্যের দেখা মিলে। 

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আব্দুল মালিক ৫ ভাই-বোনদের মধ্যে সবার ছোট। ১ মাস আগে তার এক ভাই প্রবাস সৌদিআরবে অসুস্থ হয়ে মৃত্যু বরন করেছেন।

উল্লেখ্য গত ১৫ মে (বৃহস্পতিবার) উপজেলার সাতবাঁক ইউপির জুলাই মাঝরচটি গ্রামের জামাল উদ্দিনের ছেলে আব্দুল মালিক আরিফ (৪০) স্থানীয় সড়কের বাজারে দিঘীরপাড় ইউনিয়নের মৃত নুরুল হকের পুত্র দেওয়ান আব্দুল বাছিতের নিকট পাওনা ১৫শ’ টাকা ফেরত চান। এতে ক্ষিপ্ত হয়ে আব্দুল বাছিত চাকু দিয়ে আব্দুল মালিকের পেটের বাম পাশের্^ উপর্যুপরি আঘাত করে রক্তাক্ত জখম করে। 

পরবর্তীতে আব্দুল মালিক সিলেটের ইবনেসিনা হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার রাত ২টার দিকে মৃত্যুবরণ করেন। 
আব্দুল মালিকের স্বজনরা হত্যা কান্ডের একমাত্র আসামী আব্দুল বাছিতের ফাঁসির দাবী জানিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকেও অনেকে আব্দুল মালিককে হত্যাকারী বিভিন্ন অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত আব্দুল বাছিতের ফাঁসির দাবী জানিয়েছেন।
কানাইঘাট নিউজ ডটকম/এম আর /২৩মে ২০১৯ ইং

শেয়ার করুন

1 comment:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক