Monday, March 4

নির্বাচিতরা শপথ নিয়ে সরকারের ভুল ধরিয়ে দিন: নাসিম

কানাইঘাট নিউজ ডেস্ক:

ঐক্যফ্রন্ট নেতাদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের দেয়া ভোটে যারা নির্বাচিত হয়েছেন তাদের শপথ গ্রহণ করতে বাধা দিচ্ছেন কেনো। তাদের বাধা দেয়া তো গণতান্ত্রিক অধিকার না। তারা তো জনগণের ভোটে নির্বাচিত। তারা এসে সংসদে আপনাদের পক্ষে কথা বলুক।

সোমবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জনিয়ার্স ইনস্টিটিউড মিলনায়তনে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সুস্থতা কামনায় এই দোয়া মহফিলের আয়োজন করে বঙ্গবন্ধু একাডেমি।
সংগঠনের মহসচিব হুমায়ুন কবির মিজির সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হক সবুজ, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, কৃষকলীগ নেতা এম এ করিম প্রমুখ।
ঐক্যফ্রন্টের নেতাদের শপথ গ্রহণের আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, গণতন্ত্রকে শক্তিশালী করতে চাইলে সংসদের কোনো বিকল্প নেই। আপনারা জনগণের ভোটে নির্বাচিত। আমরাও চাই সংসদ প্রাণবন্ত হোক। আপনারা শপথ নিয়ে সংসদে এসে সরকারের ভুল ত্রুটি ধরিয়ে দিন। বাংলাদেশে আন্দোলন করে এখনো কিছু হবে না। এখন পথ হচ্ছে একটাই, সংসদে এসে কথা বলা।
উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও উৎসব মুখর করতে নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খল বাহিনীর প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, প্রশাসন ও ইসিকে বলবো উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে যা যা করা দরকার তাই করবেন। কারণ মানুষ ভোট দিতে চায়। তাই নির্বাচন উৎসব মুখর করার দায়িত্ব আপনাদের।
তিনি বলেন, প্রধানমন্ত্রী চান উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু হোক। নির্বাচন কমিশনকে বলি শুধু কথা শুনতে চাই না, কাজে প্রমাণ চাই।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়