Saturday, November 17

কানাইঘাটে জামায়াত-শিবিরের ২ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট থানা পুলিশ অভিযান চালিয়ে জামায়াত শিবিরের ২ নেতা কে গ্রেফতার করেছে।

শনিবার বিকেল ৩টার দিকে পৌর শহরের একটি কমিউনিটি সেন্টারে  বিয়ের অনুষ্ঠান থেকে সাবেক শিবির নেতা পৌর সভার শিবনগর গ্রামের শাকির আহমদ (২৬) ও একই দিনে সাতবাক ইউনিয়নের জুলাই দাখিল মাদ্রাসার প্রধান শিক্ষক জামায়াতের রাজনীতির সাথে জড়িত মোহাম্মদ আলী (৪৮) কে দুপুরের দিকে মাদ্রাসা থেকে থানা পুলিশ গ্রেফতার করে।

জানা যায়, বিয়ের অনুষ্ঠান থেকে সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সম্ভাব্য ঐক্যফ্রন্টের প্রার্থী জামায়াতের কেন্দ্রীয় নেতা সাবেক সাংসদ মাওলানা ফরিদ চৌধুরীর উপস্থিতিতে সাবেক শিবির নেতা শাকির আহমদ কে পুলিশ গ্রেফতার করে।

থানার সেকেন্ড অফিসার স্বপন চন্দ্র সরকার জানিয়েছেন, গ্রেফতারকৃত জামায়াত নেতা মোহাম্মদ আলী ও শিবিরের সাবেক নেতা শাকির আহমদের বিরুদ্ধে মামলা রয়েছে।

তবে গ্রেফতারকৃতদের স্বজনরা জানিয়েছেন, তাদের বিরুদ্ধে বর্তমানে কোন মামলা নেই।

এদিকে থানার এসআই আবু কাওছার শনিবার রাত ৮টার দিকে উপজেলার বড়বন্দ বাজারে অভিযান চালিয়ে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বড়বন্দ ৪র্থখন্ড গ্রামের মৃত আব্দুর রব কালা মিয়ার পুত্র ওয়ারেন্ট ভূক্ত আসামী শাহাব উদ্দিন (৪৫) কে গ্রেফতার করে। 

কানাইঘাট নিউজ ডটকম/১৭ নভেম্বর ২০১৮

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক