Wednesday, October 24

কানাইঘাট পৌর বিএনপির সভাপতি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:
কানাইঘাট পৌর বিএনপির সভাপতি পৌর কাউন্সিলর হাজী শরীফুল হককে গ্রেফতার করেছে কানাইঘাট থানা পুলিশ। গত মঙ্গলবার রাত ১টার দিকে শরীফুল হককে তার নিজ বাড়ি বায়মপুর গৌরীপুর গ্রাম থেকে গ্রেফতার করে পুলিশ। 

কানাইঘাট উপজেলা ও  পৌর বিএনপির নেতৃবৃন্দরা জানিয়েছেন,অাজ সিলেট নগরীর রেজিস্ট্রারি মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশকে ঘিরে মঙ্গলবার উপজেলার বিভিন্ন স্থানে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে পুলিশ হানা দেয়।

তাদের অারো অভিযোগ, আজ জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে কানাইঘাট থেকে দলীয় নেতাকর্মীরা যানবাহন করে সিলেটে যাওয়ার পথে গাজী বুরহান উদ্দিন সড়কের রাজাগঞ্জ বাজার,সড়কের বাজারসহ বিভিন্ন স্থানে পুলিশ তাদের যানবাহন আটক করে। যে কারণে তাদের অনেক নেতাকর্মী সমাবেশে যোগদান করতে পারেনি। 

তবে থানা পুলিশের দাবি নাশকতামূলক কর্মকান্ড প্রতিরোধে পুলিশ রাজাগঞ্জ বাজার এলাকাসহ  ৩টি স্থানে চেকপোস্ট বসিয়ে যানবাহন তল্লাশি করেছে। কাউকে অযতা হয়রানি করা হয়নি। 

গ্রেফতারকৃত শরীফুল হককে কানাইঘাট থানায় দায়েরকৃত একটি বিস্ফোরক মামলার অাসামী দেখিয়ে অাজ থানা পুলিশ তাকে আদালতে সোপর্দ করেছে বলে জানা গেছে।

কানাইঘাট নিউজ ডটকম/২৪ অক্টোবর ২০১৮

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক