Friday, October 19

কানাইঘাট হাসপাতালের নির্মাণাধীন ভবনের কাজ পরিদর্শনে উর্ধ্বতন কর্মকর্তারা

নিজস্ব প্রতিবেদক:
১৬ কোটি ৩১ লক্ষ টাকা ব্যয়ে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চলমান নির্মাণাধীন ৫১ শয্যা বিশিষ্ট ৬টি ভবনের কাজের অগ্রগতি পরিদর্শন করেছেন সরকারের উর্ধ্বতন কর্মকর্তারা। শুক্রবার সকাল ১০টায় ভবনের কাজ পরিদর্শন করেন স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মোঃ মোশ্তাক হাসান, স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্ম সচিব মোঃ খলিলুর  রহমান, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম সরকার,  অতিরিক্ত প্রকৌশলী শফিকুর রহমান। এ সময় তাদের সাথে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তানিয়া সুলতানা, উপজেলা পঃ পঃ কর্মকর্তা ডা: মোঃ শরফুদ্দীন নাহিদ, কাজের ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মকর্তা রবিউল ইসলাম, জেলা যুবলীগ নেতা কানাইঘাট বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামীম, কানাইঘাট প্রেসকাবের সাধারণ সম্পাদক ও উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য নিজাম উদ্দিন, সাংবাদিক আব্দুন নূর, ছাত্রনেতা আছাদ উদ্দিন সহ অনেকে। অতিরিক্ত সচিব মোশতাক হাসান, যুগ্ম সচিব খলিলুর রহমান, হাসপাতালের নির্মাণাধীন ভবনের চলমান কাজের গুণগতমান যাচাই সহ কাজের অগ্রগতি পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন। এবং হাসপাতালের সার্বিক চিকিৎসা কার্য্যক্রম ও বিরাজমান সমস্যা ঘুরে দেখেন তিনি। এ সময় কাজের অগ্রগতি ও গুণগতমান নিয়ে উপস্থিত সবার বক্তব্য তারা শুনেন। নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা বলেন, বর্তমানে সুষ্ঠুভাবে হাসপাতালের নতুন ভবনের কাজ এগিয়ে চলছে। উপজেলা প্রশাসন, প্রকৌশলী অফিস, স্বাস্থ্য কমপ্লেক্স ও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দ, কাজের সার্বিক তদারকী করছেন। অতিরিক্ত সচিব মোশতাক হাসান ও যুগ্ম সচিব খলিলুর রহমান সিডিউল মোতাবেক নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ সম্পন্ন এবং কাজের ব্যাপারে কারও কোন ধরনের অভিযোগ থাকলে তা দেখে নিরসন করা হবে। কোন ধরনের অনিয়ম কে প্রশ্রয় দেওয়া হবে না বলে তারা কাজের ঠিকাদারী প্রতিষ্ঠান কে সহযোগিতা করার জন্য সবার প্রতি অনুরোধ জানান। 

প্রসঙ্গত যে, কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৩১ শয্যা থেকে ৫১ শয্যায় উন্নীত করায় স্বাস্থ্য ও প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ৫১ শয্যা বিশিষ্ট ভবনের কাজ গত ৩ মাস থেকে শুরু হয়েছে। 

কানাইঘাট নিউজ ডটকম/১৯ অক্টোবর ২০১৮

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক