Monday, October 22

কানাইঘাটের ২টি ইউনিয়নে যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ আওয়ামী যুবলীগ কানাইঘাট ১নং লক্ষীপ্রসাদ পূর্ব ও ৩নং দিঘীরপার ইউনিয়ন শাখার পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। অাজ ২২ অক্টোর সোমবার উপজেলা যুবলীগের অাহবায়ক এনামুল হক ও যুগ্ম-অাহবায়ক যথাক্রমে এস.এম মাহবুবুল আম্বিয়া, গোলাম মোস্তফা রাসেল স্বাক্ষরিত লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়ন যুবলীগের ৬১ সদস্য বিশিষ্ট এবং ৩নং দিঘীরপার ইউনিয়ন যুবলীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিকে অনুমোদন দিয়েছেন।

আজির উদ্দিন কে সভাপতি, আব্দুল আজিজ কে সাধারণ সম্পাদক ও রুহেল আহমদ কে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়ন এবং আহমদ আল-মামুন কে সভাপতি, খালেদ মাহমুদ সুজন কে সাধারণ সম্পাদক ও সোহেল আহমদ  কে সাংগঠনিক সম্পাদক মনোনীনত করে দিঘীরপার পূর্ব ইউনিয়ন যুবলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

এদিকে নবনির্বাচিত লক্ষীপ্রসাদ পূর্ব ও দিঘীরপার ইউনিয়ন শাখা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন,সিলেট জেলা পরিষদের ১৫ নং ওয়ার্ডের সদস্য আওয়ামী লীগ নেতা হাজী আলমাছ উদ্দিন, সিলেট জেলা যুবলীগের সদস্য কানাইঘাট বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামীম সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। 

কানাইঘাট নিউজ ডটকম/২২ অক্টোবর ২০১৮


শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক