Monday, February 26

তিন ফরমেটেই নেতৃত্বে সরফরাজকে চান কোচ আর্থার

17022137_1953513358215088_1576924625189796765_n.jpg


কানাইঘাট নিউজ ডেস্ক :
সরফরাজ আহমেদ তিন ফরমেটেই পাকিস্তান ক্রিকেটের নেতৃত্ব দেয়ার সঠিক ব্যক্তি বলে মনে করছেন দলটির কোচ মিকি আর্থার। তবে পাকিস্তান ক্রিকেটের মঙ্গলের জন্য তাকে বিশ্রামে রাখতে হবে বলেও স্বীকার করেন দক্ষিণ আফ্রিকার আর্থার।

স্থানীয় পাকপ্যাসন ডট নেটকে দেয়া সাক্ষাৎকারে আর্থার বলেন, ‘আমার মতে সরফরাজ তিন ফরমেটেই পাকিস্তান ক্রিকেটের নেতৃত্ব দেয়ার জন্য উপযুক্ত ব্যক্তি। তিনি দৃষ্টান্ত স্থাপন করে দলকে নেতৃত্ব দিচ্ছেন। এটি খুবই ভালো দিক। এখন আমাদের যা দরকার, তা হচ্ছে দীর্ঘ বিদেশ সফরের পর তাকে কিছুটা বিশ্রাম দেয়া, যাতে তিনি নতুন করে শুরু করতে পারেন। তিনি কোনো রকম সমস্যা ছাড়াই তিন ফর্মেটের ক্রিকেটে নেতৃত্ব দেয়ার যোগ্য।’

একই সঙ্গে পেসার হাসান আলীর প্রশংসা করে পাকিস্তান কোচ বলেছেন, সংক্ষিপ্ত ভার্সনের ক্রিকেট থেকে টেস্ট ক্রিকেট পর্যন্ত খেলার যোগ্যতা রয়েছে তার। এ পর্যন্ত দুটি টেস্ট খেলেছেন তিনি। যেখানে তার পারফর্মেন্স ছিল নিখাঁদ। এ সময় মাত্র ছয় উইকেট পেলেও তিনি প্রতিশ্রুতিশীল একজন খেলোয়াড় হিসেবে সবার দৃষ্টি আকর্ষণ করেছেন।

আর্থার বলেন, ‘আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, হাসান আলী টেস্টে আরো উন্নতি করবেন। আমার বিশ্বাস যত দিন যাবে ততই তিনি নিজেকে আরো সেরা হিসেবে গড়ে তুলবেন। একসময় আমাদের জন্য অসাধারণ খেলোয়াড় হিসেবে আবির্ভূত হবেন।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক