Wednesday, January 31

নির্বাচনী প্রচারণা শুরু করতে কাল সিলেট আসছেন এরশাদ

কানাইঘাট নিউজ ডেস্ক:
কাল বৃহস্পতিবার জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদ সিলেটে আসছেন। তিনি দুপুর ১টায় হেলিকাপ্টর যোগে সিলেট এম.এ.জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছে সরাসরি হযতর শাহজালাল (রহ:) ও পরে হযরত শাহপরান (রহ:) মাজার জিয়ারত করবেন। মাজার জিয়ারতের মধ্যে দিয়ে এরশাদ একাদশ জাতীয় সংসদ নির্বাচনী প্রচারণায় নামছেন বলে জাপা সূত্রে জানা গেছে।

সূত্র আরো জানায়- হুসেইন মোহাম্মদ এরশাদ মাজার জিয়ারত শেষে সিলেট সার্কিট হাউসে মধ্যাহ্নভোজ করবেন এবং দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে বিকেল ৪টায় হেলিকপ্টার যোগে সিলেট ত্যাগ করবেন।
জাপা চেয়ারম্যানের সঙ্গে সফর সঙ্গী হিসেবে থাকবেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ এমপি, কো-চেয়ারম্যান জি.এম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, বিরোধী দলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশীদ এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, মেজর (অব.) খালেদ আখতার সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
এসব তথ্য নিশ্চিত করেছেন সিলেট জেলা জাপার সদস্য সচিব উছমান আলী চেয়ারম্যান।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়

নোটিশ :   কানাইঘাট নিউজ ডটকমে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক