Sunday, July 30

প্রশাসনে ১১ অতিরিক্ত সচিব পদে রদবদল

প্রশাসনে ১১ অতিরিক্ত সচিব পদে রদবদল

কানাইঘাট নিউজ ডেস্ক: প্রশাসনে অতিরিক্ত সচিব পদ মর্যাদার ১১ জন কর্মকর্তার রদবদল করা হয়েছে।

রোববার বিকেলে জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক দুইটি প্রজ্ঞাপনে এসব তথ্য জানা গেছে।

প্রজ্ঞাপনে বলা হয় সংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আমিনুল ইসলামকে বাংলাদেশ ওভারসীজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের বোয়েসেলের নির্বাহী পরিচালক পদে বদলি করা হয়েছে।

বাংলাদেশ জাতীয় সংসদ সচিবলায়ের অতিরিক্ত সচিব মো. নুরুজ্জামানকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বেগম মহাসিনা ইয়াসমিনকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী সদস্য, দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) ফরিদ আহমেদ ভূঞাকে জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের মহাপরিচালক, স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব বেগম নাসরীন আক্তারকে মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক, বিসিএস প্রশাসন একাডেমীর পরিচালক (অতিরিক্ত সচিব) জাফর ইকবালকে দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালকের জন্য মন্ত্রী পরিষদ বিভাগে ন্যস্ত করা হয়েছে।

বাংলাদেশ ওভারসীজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের বোয়েসেলের নির্বাহী পরিচালক মো. রাশিদুল ইসলামকে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবলায়ের অতিরিক্ত সচিব এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মনোয়ারুল ইসলামকে শিল্প মন্ত্রণালয়ের বাংলাদেশ অ্যাক্রেডিটেশন বোর্ডের মহাপরিচালক পদে বদলি করা হয়েছে।

পৃথক অপর প্রজ্ঞাপনে বলা হয়, অভ্যন্তরীণ সম্পদ বিভাগের অতিরিক্ত সচিব মো. সুলতান উল ইসলাম চৌধুরীকে ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়েছে। ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম চতুর্থ পর্যায় শীর্ষক প্রকল্পের পরিচালক) স্বপন কুমার বড়ালকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. সিরাজুল ইসলামকে ভূমি মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয় জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর করা হবে। 
সূত্র: বিডি লাইভ।

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়