Wednesday, August 14

নবাবগঞ্জের স্বপ্নপুরী থেকে লাশ উদ্ধার : গ্রেফতার ১

নবাবগঞ্জ(দিনাজপুর): উত্তরাঞ্চলের ঐতিহ্যবাহী পিকনিক স্পট দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার কুশদহ ইউনিয়নে অবস্থিত স্বপ্নপুরী থেকে পুলিশ শামিম হোসেন নামে এক ব্যাক্তির লাশ উদ্ধার করেছে।
বুধবার সকালে পুলিশ ওই লাশটি উদ্ধার করে। এসময় পুলিশ তার সাথে থাকা বেবী নাজনীন নামে ১ মহিলাকে গ্রেফতার করেছে। ঘটনাটি হত্যা না আত্মহত্য তা নিয়ে এলাকায় তোলপাড় উঠেছে। পুলিশ জানায় নবাবগঞ্জ উপজেলার পার্শ্ববর্তী পার্বতীপুর উপজেলার সুলতানপুর(সরদারপাড়া) গ্রামের নুরুল ইসলামের মেয়ে বেবী নাজনীন(১৮) গাজীপুরে গার্মেন্টস-এ চাকুরী করে। তার সাথে ওই শামীম হোসেনও (৩০) চাকুরী করতেন।
তারা উভয়ে গত ১২ আগষ্ট রাতে নিজেদেরকে স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে বিনোদন কেন্দ্রের চাঁদনী নামের আবাসিক ভবনের ৯ নং কক্ষ ভাড়া করে সেখানে অবস্থান করে। অবস্থানকালে শামীম গাজীপুরের জরুন এলাকার আঃ বাসেকের ছেলে হিসাবে পরিচয় লিপিবদ্ধ করে। এমতাবস্থায় গত মঙ্গলবার রাতে শামীম ওই কক্ষে তার বিছানার চাদর ফ্যানের সাথে লাগিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে তার স্ত্রী পরিচয়ধারী নাজনিন ঘুম থেকে জেগে উঠে রুমের আলো জ্বালিয়ে শামিমকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করতে থাকে। তার চিৎকারে বিনোদন কেন্দ্রর কর্মচারীরা সেখানে গিয়ে লাশটি ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে নেয়। পরে পুলিশ খবর পেয়ে লাশটি উদ্ধার করে।
এব্যাপারে নবাবগঞ্জ থানায় একটি ইউডি মামলা হয়েছে এবং লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এঘটনায় পুলিশ সন্দেহজনকভাবে স্ত্রী পরিচয়ধারী নাজনীনকে ৫৪ ধারায় গ্রেফতার করেছে। নাজনীন পুলিশকে বলেছে শামীমের আসল ঠিকানা কি তা সে জানেনা। শুধু জানে তার বাড়ি টাঙ্গাইলে।--ডিনিউজ

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়