Wednesday, July 31

বিএসএফের হাতে বাংলাদেশী কিশোর আটক

:: ঝিনাইদহ প্রতিনিধি ::
ঝিনাইদহের মহেশপুর সীমান্তে এক বাংলাদেশী কিশোর ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) হাতে আটক হয়েছে। তার নাম ওমর আলী (১৫)। পতাকা বৈঠকের পরও বিএসএফ তাকে ফেরত দেয়নি। তাকে ভারতের হাসখালি থানায় হস্তান্তর করা হয়েছে।
বুধবার সকালে মহেশপুরের কুসুমপুর সীমান্তের বিপরীতে ভারতের নোনাগঞ্জ ক্যাম্পের বিএসএফ সদস্যরা চুলকানীখাল গ্রাম থেকে আটক করে।
বিজিবি জানায়, সকাল ১০টার দিকে মহেশপুরের শ্যামকুড় গ্রামের বটু মিয়ার ছেলে ওমর আলীকে সীমান্ত সংলগ্ন ভারতের চুলকানীখাল গ্রাম থেকে আটক করে বলে বিজিবি খবর পায়। এর পর মহেশপুরের কুসুমপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা ঘটনার সত্যতা পেলে পতাকা বৈঠকের আহ্বান জানানো হয়।
কুসুমপুর কোম্পানী কমান্ডার সুবেদার জমসের আলী জানান, দুপুরে কুসুমপুর সীমান্তের ৬১ নং পিলারের পাশে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়। বাংলাদেশের পক্ষে পতাকা বৈঠকে নেতৃত্ব দেন ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার আমিনুর রহমান। কিন্তু ভারতীয় বিএসএফ সদস্যরা ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে। বিএসএফের পক্ষ থেকে জানানো হয় নোনাগঞ্জ বিএসএফ ক্যাম্পের ব্যাটালিয়নের বিশেষ টিম কিশোর ওমর আলীকে আটক করায় ছাড়া যায়নি। তাকে পুলিশের কাছে হাসখালী থানায় হস্তান্তর করা হয়েছে।---পরিবর্তন

শেয়ার করুন

0 comments:

পাঠকের মতামতের জন্য কানাইঘাট নিউজ কর্তৃপক্ষ দায়ী নয়